শিরোনাম :
আজ মীরসরাই বড়তাকিয়া জাহেদ (রহ.) এর মাজারে ৫০৮তম বার্ষিক ওরছ মাহফিল সন্দ্বীপের বাজারে ইলিশে ভরা, দাম কিন্তু চড়া || নেপথ্যে চাঁদাবাজি ও অসাধু সিন্ডিকেট আগামীকাল কাল মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন, শুভেচ্ছা বার্তা লিখতে হবে শিক্ষার্থীদের মহেশখালীর বঙ্গোপসাগর তীরে জিপিএস ডিভাইস ক্যামেরাযুক্ত পাখি জব্দ মীরসরাই প্রেসক্লাব সভাপতি নূরুল আলম বিশ্বজয়ী হাফেজ তাকরিমকে দেখে আসলেন চট্টগ্রামের দুই ছেলের বিশ্বজয় ! লোহাগাড়ার আলোকিত শিক্ষক বলরাম দেবনাথ ICT4E জেলা শিক্ষক অ্যাম্বাসেডর নির্বাচিত আটাশ লক্ষ টাকা পুরস্কার পেলেন বাংলাদেশের হাফেজ সালেহ আহমদ তাকরীম হাসান ভূইঁয়া ইন্ডাস্ট্রিয়াল পুলিশ এইজি’র সভাপতিত্বে আইপি’র আরএএল’২১ প্রণয়নের লক্ষ্যে রেঞ্জ সম্মেলন ও আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলা করে একটি কর্মক্ষম, দক্ষ ও দেশপ্রেমিক আদর্শ প্রজন্ম গঠন খুবই জরুরী : বাহাদুর শাহ মোজাদ্দেদী

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকিতে বেবী কেয়ার এর শুভ উদ্বোধন

হোসেন মিন্টুঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকি ও জাতীয় শিশু দিবস উপলক্ষে, আজ ১৭ মার্চ বিকাল ৪ টায় চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকতে টুরিষ্ট পুলিশ পতেঙ্গা সাবজোনের উদ্যেগে সৈকতে ঘুড়তে আসা শিশু ও মায়েদের জন্য বেবী কেয়ার সেন্টারের উদ্বোধন ও বঙ্গবন্ধুর জন্য দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

টুরিষ্ট পুলিশ পতেঙ্গা সাব জোন এর পুলিশ পরিদর্শক- মোহাম্মদ সাজ্জাদ রোমনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টুরিষ্ট পুলিশ চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত ডি.আই.জি- মোহাম্মদ মুসলিম (পিপিএম সেবা) বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার টুরিষ্ট পুলিশ চট্টগ্রাম রিজিয়োন এর মোঃ আপেল মাহমুদ, পতেঙ্গা ৪১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব সালেহ আহম্মদ চৌধুরি, অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্য বলেন এই বেবী কেয়ার সেন্টার হলো সমুদ্র সৈকতে শিশুদের নিয়ে ঘুরতে আসা মায়েদের জন্য টুরিষ্ট পুলিশের দেওয়া মুজিব বর্ষের বিশেষ উপহার।

বিশেষ অতিথি মোঃ আপেল মাহমুদ, পতেঙ্গা সাব জোন টুরিষ্ট পুলিশের এই মহতি উদ্যেগের সাধুবাদ জানিয়ে আরো বলেন আমরা লক্ষ করেছি সৈকতে ঘুড়তে আসা মায়েরা তাদের বাচ্চদের সময় মত দুধ পান করাতে পারেন না একটু নিরাপদ যায়গার অভাবে তাদেরকে পড়তে হয় বিপাকে এবং শিশুদেরও সহ্য করতে হয় প্রচন্ড খুধা কষ্ট তাই আমরা এই উদ্যেগ নিয়েছি যাতে শিশুদের মায়েরা এখানে বসে নিরাপদে দুধ পান করাতে পারেন এবং আমরা ভবিষ্যতে এখানে একটি মোবাইল মসজিদের ব্যবস্থা করব যাতে করে পর্যটকরা সময়মত নামাজ আদায় করতে পারে। উক্ত অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। ওসি মোহাম্মদ সাজ্জাদ রোমন বাংলাদেশের ইতিহাসে বঙ্গবন্ধুর অবদানের কথা তুলে ধরে তিনি বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্য হতো না। বাংলাদেশের জন্ম না হলে এই সমুদ্র সৈকতের জন্ম হতো না এবং তিনি বর্তমানে করোনাভাইরাস থেকে নিরাপদ থাকার জন্য পর্যটকদের সচেতনতামূলক বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। বিদেশি পর্যটকদের ঘুরতে আসার জন্য নিরুসাহিত করেন।

অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ আওয়ামীলীগ ও আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠন সৈকতের বিভিন্ন ব্যবসায়ী সমিতির নেতারা উপস্থিত ছিলেন।

(Visited 72 times, 1 visits today)