শিরোনাম :
বিজিএমই সহ-সভাপতি রাকিবুল আলম চৌধুরী নারায়ণহাট মাদ্রাসার সভাপতি নির্বাচিত সিলেট সুনামগঞ্জ বানভাসীদের মাঝে ফেনী জেলা ‘নিজের বলার মত গল্প ফাউন্ডেশন’ এর ত্রাণ বিতরণ স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চবি কর্তৃপক্ষের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন || প্রধানমন্ত্রীকে চট্টগ্রাম ট্রিবিউন পরিবারের অভিনন্দন মানবতার নায়ক আবদুস সামাদ স্যার, সবার জন্য অনুসরনীয় রামগঞ্জে খালের উপর থাকা নির্মাণাধীন দুইটি অবৈধ স্থাপনা উচ্ছে স্বামী-স্ত্রী মাদক কারবারী, বিশেষ অভিযানে ৫মাদক কারবারী লোহাগাড়ার শ্রীঘরে, ইয়াবা জব্দ বান্দরবানে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন আজ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী যান্ত্রিক এবং মানবিক ত্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে

কবি কাজী নজরুলের পুত্রবধূ উমা কাজী আর নেই

চট্টগ্রাম ট্রিবিউন অনলাইন ডেস্ক: জাতীয় কবি কাজী নজরুল ইসলামের বড় ছেলে কাজী সব্যসাচীর স্ত্রী উমা কাজী আর নেই। বুধবার(১৫/০১/২০) রাত সাড়ে ৮টায় ঢাকার বনানীর বাড়িতে উমা কাজীর মৃত্যু হয় বলে তার মেয়ে খিলখিল কাজী গণমাধ্যমকে জানিয়েছেন।

বার্ধক্যজনিত নানা জটিলতার সঙ্গে হৃদযন্ত্রের সমস্যা নিয়ে উমা কাজী বেশ কিছুদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।

খিলখিল কাজী জানান, আমার বোন মিষ্টি কাজী কলকাতায় অবস্থান করছে। আগামীকাল সে ফিরলে বাদ জোহর বনানীতে জানাজা শেষে বনানী কবরস্থানে দাফন করা হবে।

উমা কাজীর স্বামী কাজী সব্যসাচী ১৯৭৯ সালে মারা যান। তারপর থেকে তার পরিবার ঢাকার বনানীতে স্থায়ীভাবে বসবাস করতে শুরু করেন।

উমা কাজীর মৃত্যুতে সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বলে সংস্কৃতি মন্ত্রণালয়ের সূত্র জানিয়েছে। সিটি০১/এমডিআএম/১৬

(Visited 108 times, 1 visits today)