শিরোনাম :
সন্দ্বীপে যৌন হয়রানি প্রতিরোধে সচেতনতামূলক পথসভা  মেক্সিকোর বিপক্ষে জয়ের ছন্দ ধরে রাখল আর্জেন্টিনা মীরসরাইয়ে ইতিহাস গ্রন্থ আলোচনা অনুষ্ঠান সম্পন্ন শিশু বাচ্চা আয়াতকে ৬ টুকরা করে নদীতে ফেলে দেয় সাবেক ভাড়াটিয়া প্রধান আসামি আবির আলী গ্রেফতার শিশু আয়াতকে অপহরণের পর ৬ টুকরো করে ফেলে দেয় সাগরে চট্টগ্রামে আ’লীগের জনসভা জনসমুদ্রে পরিণত করতে হবে: মোঃ শেখ সেলিম চট্রগ্রামে আ’লীগের জনসভা জনসমুদ্রে পরিণত হবেঃ আবুল হোসেন বাবুল কিভাবে বাড়ি বা প্রতিষ্ঠানের নাম ও ঠিকানা গুগল ম্যাপে যুক্ত করবেন মিরসরাইয়ে সন্ত্রাসী হামলায় আহত নুর আলম নিহত এলাকার মানুষের ক্ষোভ ২৮ নভেম্বর এসএসসি’র ফল প্রকাশ করা হবে

কৃষিতে যত বিপ্লব হবে দেশের তত উন্নয়ন হবে-“ইসরাফিল আলম এমপি”

নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি : নওগাঁ- ৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য মো. ইসরাফিল আলম বলেছেন, কৃষিতে যত বিপ্লব হবে দেশের তত উন্নয়ন হবে। কৃষি নির্ভর দেশ হিসেবে এ দেশের কৃষকদের উন্নয়নের জন্য সর্ব প্রথম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পল্লী উন্নয়ন ও সমবায় সমিতি গঠন করেছিলেন। এ সমবায় সমিতির মাধ্যমে কৃষির তথা কৃষকদের ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছিল। আমি একজন কৃষকের সন্তান হিসেবে এলাকার কৃষকের উন্নয়নে সব সময় কাজ করি। কৃষি নিয়ে ভাবি, কৃষির উন্নয়নে নিজেকে সম্পৃক্ত রাখি। যার ফলে মননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে “ বঙ্গবন্ধু জাতীয় কৃষিপদক” দিয়ে সম্মানিত করেছেন। তিনি বলেন, পদক প্রাপ্তির এ অর্জন আমার নয় এটা আত্রাই-রাণীনগরের সর্বস্তরের জনসাধারণের। তিনি আরও বলেন, আজ যদি আত্রাই-রাণীনগর নকশাল ও রাজাকার মুক্ত না হত তা হলে এই পদক এ মাটিতে আসতো না। সুতরাং আমরা লড়াই সংগ্রাম করে যেভাবে এলাকাকে রাজাকার, নকশাল ও সন্ত্রাস জঙ্গি মুক্ত করেছি। তেমনিভাবে এ ধারাকে অব্যাহত রাখতে হবে।
তিনি গতকাল শুক্রবার বিকেলে নওগাঁর আত্রাই উপজেলা পরিষদ ফুটবল মাঠে তাঁকে দেয়া নাগরিক সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। বঙ্গবন্ধু জাতীয় কৃষিপদক পাওয়ায় আত্রাই নাগরিক সংবর্ধনা প্রস্তুতি কমিটি কর্তৃক আয়োজি এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আত্রাই উপজেলা চেয়ারম্যান আলহাজ এবাদুর রহমান। সাংবাদিক ফরিদুল আলম পিন্টু ও ডিএস জাহিদুলের পরিচালনায় এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, আত্রাই থানার ওসি মোবারক হোসেন, ড. জাহিদুল হক, নওগাঁ জেলা পরিষদের সদস্য আব্দুল মজিদ মিঠু, ইউপি চেয়ারম্যান আফসার আলী প্রাং, আব্দুল মান্নান মোল্লা, আব্দুস শুকুর সরদার, প্রধান শিক্ষক সনৎ কুমার প্রামাণিক, আমজাদ হোসেন প্রমুখ।

(Visited 6 times, 1 visits today)